সর্বশেষ আপডেট : ২৩ মিনিট ৪৩ সেকেন্ড আগে
শুক্রবার, ৩ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কিশোরণ্ঠ জাতীয় দায়িত্ব পালন করে যাচ্ছে — বিচারপতি আবদুর রউফ

কিশোরকণ্ঠ ফাউন্ডেশনের উদ্যোগে ৯ম কিশোরকণ্ঠ লেখক সম্মেলন ও সাহিত্য পুরস্কার-২০২২ প্রদান সম্প্রতি অনুষ্ঠিত হলো রাজধানীর একটি মিলনায়তনে। সংগীতশিল্পী মুস্তাফা জামান আব্বাসী, কবি আল মুজাহিদী, শিল্পী হামিদুল ইসলাম ও কবি বুলবুল সরওয়ারকে এবছর কিশোরকণ্ঠ সাহিত্য পুরস্কারে ভূষিত করা হয়।

মাসিক নতুন কিশোরকণ্ঠের সম্পাদক কবি মোশাররফ হোসেন খানের সভাপতিত্বে ও কিশোরকণ্ঠের নির্বাহী সম্পাদক জাহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক নির্বাচন কমিশনার ও বিচারপতি মোহাম্মাদ আবদুর রউফ। প্রধান আলোচক ছিলেন কিশোরকণ্ঠ ফাউন্ডেশনের চেয়ারম্যান লেখক রাশেদুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন শিশুসাহিত্যিক মাহবুবুল হক, ড. আ. জ. ম. ওবায়েদুল্লাহ, কবি আসাদ বিন হাফিজ, কবি ও কথাশিল্পী সোলায়মান আহসান, কবি আশরাফ আল দীন, ড. আহসান হাবীব ইমরোজ ও কবি জাকির আবু জাফর।
প্রধান অতিথি বলেন, আমি আজকে অত্যন্ত আনন্দিত। গুণীজনের পুরস্কৃত করার যে উদ্দীপনা নতুন প্রজন্মের মাঝে দেখা যাচ্ছে এটা অত্যন্ত প্রশংসনীয়। আমি আরও আনন্দিত এইজন্য যে, কিশোরকণ্ঠ সকল সময় জাতীয় দায়িত্ব পালন করে যাচ্ছে।

পুরস্কারপ্রাপ্ত চার গুণীজন তাঁদের পুরস্কারপ্রাপ্তির আনন্দ অনুভূতি ব্যক্ত করেন।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে কবি মোশাররফ হোসেন খান বলেন, কিশোরকণ্ঠ সকল সময় কিশোরদের জন্য স্বতন্ত্র প্রতিষ্ঠানের দায়িত্ব পালন করে যাচ্ছে। কিশোরকণ্ঠের এই অভিযাত্রা ক্রমাগত চলছে, চলবে ইনশাল্লাহ। কিশোরকণ্ঠের প্রবাহমান গতি অব্যাহত রাখার জন্য তিনি আল্লাহর সাহায্য ও সকলের দোয়া কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: